লেডিস ব্যাগ

লেডিস ব্যাগ কেনার আগে অবশ্যই যা দেখবেন

ফিমেল কর্নার ফিমেল ব্যাগ
Spread the love

লেডিস ব্যাগ নিয়ে প্রাথমিক কথা

লেডিস ব্যাগ নিয়ে আগ্রহ থাকলে এই লেখাটি আপনার জন্য। পার্স বা লেডিস ব্যাগ কিনতে গেলে অনেকে কনফিউসড থাকেন যে দামি ব্যাগ কিনবেন নাকি কমদামি ব্যাগ কিনবেন, কোন কালারের ব্যাগ কিনবেন, কোন ডিজাইনের ব্যাগ কিনবেন, কেমন ব্যাগ কিনবেন।

আমার এই লেখাটি আপনাদের জন্যই। এই লেখায় লেডিস ব্যাগ নিয়ে আইডিয়া দেয়ার সাথে কিছু চমৎকার নজরকাড়া ব্যাগের সাজেশন্স দিবো। ধৈর্য্য ধরে লেখাটি পড়ে ফেলুন।

দারুণ ব্যাগ

জরুরি জিনিসপত্র রাখার জন্য লেডিস ব্যাগের প্রয়োজন। ভ্যানিটি ব্যাগ বা পার্স ভারী ভারী জিনিস বহনের জন্য নয়। তবে মোটামুটি টুকটাক জিনিস বহন করার জন্য এই ব্যাগগুলো মেয়েদের জন্য জরুরি।

বিভিন্ন পার্টি বা ফরমাল প্রোগ্রামের জন্য ক্লাচ ব্যাগ চয়েজ করতে পারেন। ট্রাভেলারদের জন্য ট্রাভেল ব্যাগ প্রয়োজন। এ ছাড়াও কখন কি ব্যাগ চয়েজ করতে হয় তা নিয়ে নিচে লেখলাম। তাহলে চলুন প্রথমেই জেনে নেই কখন কেমন লেডিস ব্যাগ বা পার্স নির্বাচন করবেন।

ফ্যাশন বা স্টাইলের জন্য যেরকম লেডিস ব্যাগ নির্বাচন করবেন

ladies bag bd
  • ফ্যাশন বা স্টাইলের জন্য ক্লাচ ব্যাগ পারফেক্ট। তবে অন্যান্য ব্যাগগুলোও ব্যবহার করতে পারেন।
  • তবে ফ্যাশন বা স্টাইলের জন্য শোল্ডার বা কাঁধ ব্যাগ ভালো।
  • লম্বা বা বড় লেডিস ব্যাগ ফ্যাশনের জন্য এভোয়েড করাই ভালো। এগুলো একটু অস্বস্তি লাগে।

প্রতিদিন বা ডেইলি ইউজের জন্য যেরকম লেডিস ব্যাগ নির্বাচন করবেন

মেয়েদের ব্যাগ
  • লেডিস ব্যাগ নির্বাচন করাটা নির্ভর করে আপনি সেটা কোন উদ্দেশ্যে কিনবেন তার উপর।
  • পার্টি ব্যাগ বা ক্লাচ ব্যাগ কখনো ডেইলি ইউজের জন্য কিনবেন না।
  • প্রতিদিন বা ডেইলি ইউজের জন্য যে ব্যাগ কিনবেন তা যেন অবশ্যই টেকসই হয়। এসব ব্যাগ কেনার সময় স্টাইলের দিকে নজর দিলে হবেনা। যেন বেশিদিন টেকে এমন ব্যাগ কিনবেন।
  • প্রতিদিন ব্যবহারের জন্য যে ব্যাগগুলো কিনবেন তার কালার যেন প্রতিদিনকার ফ্যাশনের সাথে ম্যাচ করে। এক্ষেত্রে কালো, বাদামী বা ধূসর কালারগুলো সহজে সব স্টাইলের সাথে ম্যাচ করে যায়।
  • খুব ছোট বা খুব বড় কিনবেন না। প্রতিদিন ব্যবহার করেন এমন জিনিস যেন বহন করা যায় সেরকম সাইজের ব্যাগ কিনবেন। নাহলে সমস্যায় পড়বেন।

ফ্যাশন এবং ডেইলি দুই ক্ষেত্রেই ব্যবহারের জন্য যেরকম লেডিস ব্যাগ নির্বাচন করবেন

মেয়েদের সুন্দর ব্যাগ
  • দুভাবে ব্যবহারের জন্য অবশ্যই বেশি পকেটওয়ালা ব্যাগ পছন্দ করবেন যেন সব ক্ষেত্রেই ব্যবহার করতে পারেন।
  • বড় সাইজের ব্যাগ কিনবেন যেন সহজে যেকোনো কিছু বহন করা যায়। প্রোগ্রামে গেলে কম জিনিস রাখবেন ব্যাগে আর ডেইলি ব্যবহার করলে বেশি জিনিস রাখবেন। সহজ হিসাব!
  • দুইভাবে ব্যবহার করতে চাইলে স্টাইলিশ আর টেকসই দুইদিকেই নজর দিবেন।

কিছু নজরকাড়া লেডিস ব্যাগ

মেয়েদের স্টাইলিশ ব্যাগ

এখন কিছু লেডিস ব্যাগ এর সাজেশন্স দিবো। দেখুন ভালো লাগে কিনা। এই ব্যাগগুলোর রিভিউ ভালোই। তাও আপনারা যাচাই করে নিবেন।

#1

Ladies Bag For Women/Stylist Cute Look Bag For Girl’s

কমদামে খুব চমৎকার একটা ব্যাগ এটি। দেখতে স্টাইলিশ। এটা পার্টি বা এরকম কিছুর জন্য ব্যবহার করতে পারেন। এটা শোল্ডার বা কাঁধ ব্যাগ। এই ব্যাগটি এখানে পাবেন। রেটিং খুব ভালো। কাস্টমারদের রিভিউ পজিটিভ এই প্রোডাক্ট নিয়ে। ৫ এ ৪.৮ রেটিং। বুঝতেই পারছেন।

দাম অনুযায়ী এই লেডিস ব্যাগ খুব ভালো। তবে একজন কাস্টমার নেগেটিভ রিভিউ হিসেবে বলেছেন “এই ব্যাগের বেল্ট দুর্বল”। তবে বাকি সবার রিভিউ পজিটিভ। দাম অনুযায়ী এমনিতেও এই প্রোডাক্টের কোয়ালিটি নিয়ে প্রশ্ন তোলা উচিত না।

দাম খুবই কম। দাম অনুযায়ী বেস্ট প্রোডাক্ট। তাই নিশ্চিন্তে নিতে পারেন। এই লিংকে গিয়ে দাম এবং কাস্টমার রিভিউগুলোও পড়ে নিবেন। কালো, সবুজ, ধূসর এবং পিংক কালার পাবেন। তবে পিংক কালারটাই বেশি পপুলারিটি পেয়েছে।

#2

China ladies bag black and white stylish bag for women and girls

এই ব্যাগটি সত্যিকার অর্থেই অনেক স্মার্ট। আপনার ভালো লাগবে। এটা একইসাথে হ্যান্ডব্যাগ এবং শোল্ডার বা কাঁধব্যাগও। এই ব্যাগে ২ টি চেম্বার রয়েছে। মানে ভিতরে ২ টি পার্ট রয়েছে এবং এক সাইডে চেইন রয়েছে।

এই লেডিস ব্যাগটি চায়না লেদারের এবং চায়না থেকে ইমপোর্টেড প্রোডাক্ট। বেল্ট যথেষ্ট লম্বা। এর দাম অনুযায়ী কোয়ালিটি বেস্ট। স্যাটিসফাইড কাস্টমারের সংখ্যা বেশি। মোট ৩৮ কাস্টমার রেটিং এর মধ্যে ২৯ টি ৫ স্টার রিভিউ, ৭ টি ৪ স্টার রিভিউ। বুঝতেই পারছেন এর কোয়ালিটি ভালো কিনা।

এখান থেকে দাম এবং কাস্টমারদের রিভিউ দেখে নিন। ভালো লাগতে পারে।

#3

Mini handbag PU/PVC Bag/Cute Appearance Small Purse/Fresh Shoulder bag/Crossbody bag

মাত্র ৫০০ টাকার মধ্যে বেস্ট একটা লেডিস ব্যাগ। যাদের কিউট জিনিস পছন্দ তাদের জন্য বেস্ট প্রোডাক্ট।

  • এটা শোল্ডার বা কাঁধ ব্যাগ অথবা ক্রসবডি ব্যাগ হিসেবে ব্যবহার করতে পারবেন।
  • এটা রেগুলার বা প্রতিদিনের ব্যবহারের জন্য নয়। পার্টি/অফিস/শপিং/গিফটের জন্য কিনতে পারেন।
  • একটাই কালার পাবেন। এই কালারটি প্রায় সব ধরনের ড্রেসের সাথেই ম্যাচ করবে।
  • এটা পি/ইউ লেদারের ব্যাগ। আর্টিফিসিয়াল লেদার।
  • চমৎকার এবং ইউনিক ডিজাইন।
  • কোয়ালিটি ভালো।

এই প্রোডাক্টের রেটিং ৫ এর মধ্যে ৪.৭। চোখ বন্ধ করে কেনা যায়। সব মিলিয়ে ৪১ রেটিং এর মধ্যে ৩১ টি ৫ স্টার এবং ৬ টি ৪ স্টার রেটিং। বুঝতেই পারছেন ভালো হবে প্রোডাক্টটি।

লেডিস ব্যাগের দাম

এখানে যেয়ে এটার দাম এবং কাস্টমারদের রিভিউ দেখতে পারবেন। এটা আমার ব্যক্তিগত মতামত। আপনার পছন্দ হবে কিনা তা আপনার উপর।

তবে এখানে গিয়ে কাস্টমার রিভিউ ভালোভাবে পড়ে নিবেন। কেনাকাটার আগে রিভিউ দেখবেন ভালোভাবে। রিভিউ না দেখে কখনোই কোনো প্রোডাক্ট কিনবেন না।

#4

Elegant shoulder bags for women

এই ব্যাগটি উপরের বাকি ব্যাগগুলো থেকে দামি এবং একটু প্রিমিয়াম। তবে আমার কাছে ব্যাগটির ডিজাইন এবং কোয়ালিটি ভালো লেগেছে। প্রিমিয়াম প্রিমিয়াম লুক দেয়।

যেকোনো জায়গায় ব্যবহার করার মতো ব্যাগ এটি। লেদারের ব্যাগ হলেও আর্টিফিসিয়াল লেদার ব্যাগ এটি। ব্যাগটি যথেষ্ট বড়। মোটামুটি অনেক জিনিস বহন করতে পারবেন।

তিনটি কালারে এই ব্যাগ পাবেন। ব্ল্যাক/ব্লু/রেড এই তিন কালার পাবেন। প্রোডাক্টটি এখানে দেখুন।

#5

Ladies/ Women Bag(1set= 5 pieces)

এই ৫ টি ব্যাগের মধ্যে এটার দামই সবচেয়ে বেশি। তবে প্রোডাক্টটি আসলেই ইন্টারেস্টিং। মজার ব্যাপার হলো ১ সেট ব্যাগ পাবেন। এই সেটের মধ্যে ছোটবড় ৫ পিস ব্যাগ পাবেন। পাশের ছবিটা দেখুন।

এই ব্যাগটিও আর্টিফিসিয়াল লেদারের ব্যাগ। এইসব দামে আপনি অরিজিনাল লেদারের ব্যাগ পাবেন না এটাই স্বাভাবিক। এই ব্যাগটির প্রচুর পজিটিভ রিভিউ আছে এখানে। রিভিউগুলো ভালোভাবে পড়ুন। আগেও বলেছি এবং এখনো বলবো, অনলাইনে কোনো প্রোডাক্ট কেনার আগে অবশ্যই কাস্টমার রিভিউ পড়ে নিবেন।

৪ টি কালারে এই প্রোডাক্টটি পাবেন। পিংক/অফ হোয়াইট/ব্ল্যাক/সিলভার কালার। এই ব্যাগটি যে সেলার বিক্রী করছেন তিনি অনেক ভালো সার্ভিস দিচ্ছেন। কাস্টমারদের বড় একটা অংশ উনার সার্ভিসে স্যাটিসফাইড।

এই ব্যাগটি বিভিন্ন অকেশনে ব্যবহার করতে পারবেন। অসুবিধা হবেনা। যেহেতু ৫ ধরনের ব্যাগ আছে, সেহেতু বুঝতেই পারছেন মোটামুটি সবসময় ব্যবহার করার মতো লেডিস ব্যাগ এটি। এখানে গিয়ে দাম এবং কাস্টমার রিভিউ দেখে ফেলুন।

রিভিউ ভালো লাগলে আমাদেরকে জানাবেন। মেয়েদের জন্য আরো রিভিউ দেখতে এখানে যান। ধন্যবাদ।

আমাদের আরো ব্লগ পড়ুন

2 thoughts on “লেডিস ব্যাগ কেনার আগে অবশ্যই যা দেখবেন

Comments are closed.